মাসুমদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন

আজ ২৯ নভেম্বর এক জাকজমকপূর্ণ পরিবেশে মাশুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন বাংলাদেশ আওয়ামীলীগের মাশুন্দিয়া ইউনিয়নের বারবার নির্বাচিত সভাপতি ও সাবেক চেয়ারম্যান শহিদুল হক (নেতা শহিদ) এবং বোরহান উদ্দীন।


সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মাশুন্দিয়া ইউনিয়নের বর্তমানে নির্বাচিত চেয়ারম্যান মিরোজ হোসেন এবং মাশুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান আলী খান।
এ সময় উপস্থিত ছিলেন পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, বেড়া উপজেলঅ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের মিয়া, বেড়া পৌর মেয়র আলহাজ্ব আব্দুল বাতেনসহ বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। দিনব্যাপি অনুষ্ঠিত সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে শহিদুল হক শহিদ ১৫৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার একমাত্র নিকটতম প্রতিদ্বন্দ্বি বোরহান উদ্দিন পান ৯১ ভোট। মিরোজ হোসেন ১৪২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি শাহজাহান আলী খান পান ১০৮ ভোট। নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সুষ্ঠু রাজনীতি আশা করে এলাকার সাধারণ জনগন।

Comments

Popular posts from this blog

এক জন সফল চেয়ারম্যান মোঃ মিরোজ হোসেন

১৪ অগাস্ট,২০১৯ রোজ বুধবার দূর্বার তারুণ্য কর্তৃক অায়োজিত পাবনা জেলাব্যাপী ৬০০ শিক্ষার্থীর অংশগগ্রহণে আমিনপুর থানাধীন মাশুমদিয়া ভবানীপুর কে জে বি ডিগ্রি কলেজে আঞ্চলিক গনিত এবং জীববিজ্ঞান অলিম্পিয়াড -২০১৯ অনুষ্ঠিত হয়।