জয়কে এক নম্বর সদস্য রেখে রংপুর জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা

সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য রেখে মমতাজ উদ্দিন আহম্মেদকে সভাপতি ও অ্যাডভোকেট রেজাউল করিম রাজুকে সাধারণ সম্পাদক করে রংপুর জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা

অবশেষে ১৩ বছর পর সমঝোতার ভিত্তিতে ঘোষণা করা হল রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি। কমিটি ঘোষণায় সরাসরি নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার রাত ৯টায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক কমিটি ঘোষণা করেন। এ সময়, প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য রেখে মমতাজ উদ্দিন আহম্মেদকে সভাপতি ও অ্যাডভোকেট রেজাউল করিম রাজুকে সাধারণ সম্পাদক করে রংপুর জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এছাড়া, রংপুর মহানগর কমিটিতে শাফিউর রহমান শাফিকে সভাপতি ও তুষার কান্তি মন্ডলকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন জাহাঙ্গীর কবির নানক।

মঙ্গলবার (২৬শে নভেম্বর) বেলা ১২টা পাবলিক লাইব্রেরি মাঠে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য রমেশ সেন, এমপি।উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং বাণিজ্য মন্ত্রী টিপু মুনশিসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

প্রথম অধিবেশন শেষে বিকেল ৪টায় জেলা ও সন্ধ্যা ৭ টায় মহানগর কাউন্সিল হলেও সমঝোতা না হওয়ায় কিছুটা বিলম্বে প্রধানমন্ত্রীর নির্দেশে দু'টি কমিটিতেই সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের রেখেই ২০১৯-২২ মেয়াদের কমিটির ঘোষণা দেয়া হয়।

এর আগে, গেল ১১ই নভেম্বর পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতিক্রমে আজিজুর রহমান রাঙ্গাকে সভাপতি ও মিয়া মো. তাজিমুল ইসলাম শামীমকে সাধারণ সম্পাদক এবং সজীব ওয়াজেদ জয়কে কমিটিতে এক নম্বর সদস্য করে নতুন কমিটি ঘোষণা করা হয়

Comments

Popular posts from this blog

এক জন সফল চেয়ারম্যান মোঃ মিরোজ হোসেন

১৪ অগাস্ট,২০১৯ রোজ বুধবার দূর্বার তারুণ্য কর্তৃক অায়োজিত পাবনা জেলাব্যাপী ৬০০ শিক্ষার্থীর অংশগগ্রহণে আমিনপুর থানাধীন মাশুমদিয়া ভবানীপুর কে জে বি ডিগ্রি কলেজে আঞ্চলিক গনিত এবং জীববিজ্ঞান অলিম্পিয়াড -২০১৯ অনুষ্ঠিত হয়।